,

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস এ্যাওয়ার্ড পেলেন আলফাডাঙ্গার মিলন

জেলা প্রতিনিধি, ফরিদপুর: কর্মক্ষেত্রেও ও সমাজসেবায় বিশেষ অবদানের জন্য আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২৩ এ্যাওয়ার্ড পেলেন ফরিদপুরের আলফাডাঙ্গার কৃতিসন্তান রাজধানী পুরান পল্টন কর অঞ্চল-১৩ প্রধান সহকারী এস.এম.এইচ গোলাম মাহমুদ মিলন।

বঙ্গবন্ধু ও জয় বাংলা স্মৃতি পরিষদের আয়োজনে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে রাজধানীর সেগুনবাগিচায় কেন্দ্রীয় কচিকাঁচা মিলনায়তনে ২৮ ফেব্রুয়ারি মঙ্গলবার এক অনুষ্ঠানের মাধ্যেমে আলোচনা সভা শেষে এ্যাওয়ার্ড প্রদান করা হয়।

এ্যাওয়ার্ড অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন সংসদ সদস্য ও জাতীয় সংসদের ডেপুটি স্পিকার এ্যাডভোকেট শামসুল হক টুকু।

এর আগে কর অঞ্চলের সার্বিক কর্মকান্ডে বিশেষ অবদানে শ্রেষ্ঠ সহকারী পুরস্কার পেয়েছেন প্রধান সহকারী এস এম এইচ গোলাম মাহামুদ মিলন।

মিলন আয়কর আহরনে সহযোগীতায়,দপ্তরির দায়িত্ব পালনে সর্বোচ্চ আন্তরিকতা ও নিষ্ঠা প্রদর্শন সহকর্মী ও করদাতাগনের সাথে শুদ্ধচার পরিপালনের স্বীকৃত স্বরুপ তাকে এ পুরস্কারে ভূষিত করা হয়।

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার সাতিয়ারগাতি গ্রামের কৃতিসন্তান বীর মুক্তিযোদ্ধা মো.আকরাম হোসেনের কনিষ্ঠ পুত্র এস.এম এইচ গোলাম মাহামুদ মিলন জানান, আমি পুরস্কারের জন্য কাজ করি না। পুরস্কার কাজের গতিকে আরও বেগবান করে দেয়। আমি যে প্রতিষ্ঠানে কাজ করে থাকি। সেখানে দেশ ও দশের স্বার্থটাকে প্রধান্য দিয়ে থাকি। আমি আমার এলাকায় সাধ্যমতো মানুষের সুখ দুঃখে পাশে দাড়ানোর চেষ্টা করি থাকি। আমি সবসময় মানুষের সেবা করে জেতে চাই। আমার জন্য সকলে দোয়া করবেন।

-মো.ইকবাল হোসেন

এই বিভাগের আরও খবর


Antalya korsan taksiAntalya korsan taksi