,

৩৩৩ এ ফোন দিয়ে ত্রাণ চাওয়ায় কৃষককে মারধর

নাটোর প্রতিনিধি: নাটোরের লালপুরে ত্রাণ চাওয়ায় এক কৃষককে ডেকে এনে মারধর করেছেন ইউপি চেয়ারম্যান। ৩৩৩ নম্বরে ফোন করে ত্রাণ চাওয়ায় অর্জনপুর-বরমহাটি ইউনিয়নের আঙ্গারিপাড়া গ্রামের কৃষক শহিদুল ইসলামকে মারধর করা হয়। ইউপি চেয়ারম্যান আব্দুস সাত্তার এ অভিযোগ অস্বীকার করে বলেন, ত্রাণ নিয়ে সামান্য উত্তেজনা সৃষ্টি হয়েছিল। বিষয়টি মিটে গেছে।

জানা গেছে, করোনার প্রভাবে কর্ম হারিয়ে কষ্টে দিন কাটছিল কৃষক শহিদুল ইসলামের। লোকের মুখে শুনে তিনি গত ১২ এপ্রিল তার কষ্টের কথা জানিয়ে ৩৩৩ নম্বরে ফোন করে ত্রাণ চান। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে ইউপি চেয়ারম্যান আব্দুস সাত্তার কৃষক শহিদুল ইসলামকে ইউনিয়ন পরিষদে ডেকে চৌকিদারকে দিয়ে ডেকে এনে মারধর করেন।

বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এলে ব্যাপক আলোড়ন তৈরি হয়। এ ব্যাপারে লালপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মুল বানীন দ্যুতি বলেছেন, চেয়ারম্যানের বিরুদ্ধে এ ধরনের অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এছাড়া ভুক্তভোগী ওই ব্যক্তিকে ত্রাণসামগ্রী দেওয়া হয়েছে।

তবে ইউপি চেয়ারম্যান আব্দুস সাত্তারের বলেন, ত্রাণ নিয়ে সামান্য ভুল বোঝাবোঝি হয়েছিল। পরে ইউএনও এবং উপজেলা চেয়ারম্যানের উপস্থিতিতে বিষয়টি সমাধান করা হয়েছে।

এই বিভাগের আরও খবর