,

সড়কের পাশ থেকে অচেতন অবস্থায় তরুণী উদ্ধার

বিডিনিউজ ১০, ডেস্কসাভারের আশুলিয়ার এক পোশাক কারখানার শ্রমিক গ্রামের বাড়ি জামালপুরে ফেরার পথে ধর্ষণের শিকার হয়েছেন বলে জানা গেছে। ওই তরুণীকে সড়কের পাশ থেকে অচেতন অবস্থায় উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, গত শুক্রবার (২৪ জানুয়ারি) ভোরে টাঙ্গাইল জেলার ঘাটাইলের সাগরদিঘি এলাকায় সড়কের পাশে অচেতন অবস্থায় পড়ে ছিলেন ওই তরুণী। পরে স্থানীয় লোকজনের কাছে খবর পেয়ে স্বজনেরা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

ওই তরুণী জানান, তিন বছর ধরে তিনি ঢাকার আশুলিয়া এলাকায় একটি পোশাক কারখানায় শ্রমিকের কাজ করে আসছেন। আশুলিয়া এলাকায় ভাড়া বাসায় থাকেন তিনি।

ভুক্তভোগী তরুণীর অভিযোগ, বৃহস্পতিবার গার্মেন্টসে কাজ শেষ করে রাত সাড়ে নয়টার দিকে জামালপুর সদর উপজেলার গ্রামের বাড়ি ফেরার জন্য আশুলিয়া বাইপাইল এলাকায় দাঁড়িয়ে ছিলেন তিনি। এ সময় একটি পিকআপ ভ্যান তার সামনে এসে দাঁড়ায়। পিকআপ ভ্যানের চালক ও সহকারী তাকে জিজ্ঞেস করেন কোথায় যাবেন। জামালপুর যাওয়ার কথা বললে তারা পিকআপ ভ্যানে তাকে উঠিয়ে নেন। কিছু দূর যাওয়ার পর জোর করে তাকে জুস খাওয়ানো হয়। জুস খাওয়ার পর তিনি অবচেতন হয়ে পড়েন এবং তাকে ধর্ষণ করা হয়। পরে টাঙ্গাইলের ঘাটাইলের সাগরদিঘি এলাকায় সড়কের পাশে তাকে ফেলে চলে যান তারা।

জামালপুর জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক (এডি) হাফিজুর রহমান বলেন, ওই নারীকে শারীরিক নির্যাতনের অভিযোগ এনে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই নারীর চিকিৎসা চলছে। কিন্তু তিনি এখনো ভালোভাবে কথা বলতে পারেন না। তার ভাষ্য অনুযায়ী, তাকে শারীরিক নির্যাতন করা হয়েছে। এ ঘটনায় একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। মেডিকেল বোর্ড ইতোমধ্যে নমুনা সংগ্রহ করেছে। প্রতিবেদন পাওয়ার পর জানা যাবে ওই নারী ধর্ষণের শিকার হয়েছেন কি না।

এই বিভাগের আরও খবর