,

সোনারগাঁয়ে কৃর্তি শিক্ষার্থীদের সংবর্ধনা

নারায়নগঞ্জ প্রতিনিধি: ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে গত মঙ্গলবার বিকেলে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা পরিষদ অডিটোরিয়ামে প্রাথমিক শিক্ষার গুনগত মানোন্নয়ন শীর্ষক এক মতবিনিময় সভা ও প্রাথমিক শিক্ষা সমাপনী ২০১৭ এর কৃর্তি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়।

সোনারগাঁ উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা।

সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহীনুর ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সোনারগাঁ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা আক্তার, সোনারগাঁ উপজেলা শিক্ষা অফিসার নিখিল চন্দ্র বিশ্বাস, সোনারগাঁ পৌরসভা জাতীয় পার্টির সভাপতি হাজী পিয়ার আলী, উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর নাসরিন জাহান পপি, উপজেলা শিক্ষা কমিটির সদস্য মোহাম্মদ আলী, ভট্টপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ও উপজেলা শিক্ষা কমিটির সদস্য আবু নাইম ইকবাল।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- সোনারগাঁ উপজেলা শিক্ষা কমিটির সদস্য ও কাউন্সিলর জাহেদা আক্তার মনি, সহকারী শিক্ষা অফিসার কানিজ ফাতেমা, প্রাথমিক শিক্ষা সমিতির সভাপতি শফিকুল ইসলাম।

অনুষ্ঠান সঞ্চালয়না করেন ভট্টপুর মডেল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিআর বিলকিস । অনুষ্ঠানে উপস্থিত শিক্ষার্থী, শিক্ষক, অভিবাবক ও অতিথিদের শিক্ষার গুনগত মানোন্নয়নে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে শপথ বাক্য পাঠ করান নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা।

এসময় এমপি লিয়াকত হোসেন খোকা বলেন, সোনারগাঁয়ে শিক্ষার মানোন্নয়নে তিনি ব্যাপক কাজ করে যাচ্ছেন। সোনারগাঁয়ের প্রথামিক বিদ্যালয়গুলোতে তিনি সবচেয়ে বেশি উন্নয়ন করেছেন। স্কুলভবন, ওয়াশ ব্লক, বাউন্ডারিসহ ব্যাপক কাজ করা হয়েছে।

আগামীতে তিনি সংসদ সদস্য হতে পারলে এ ধারা অব্যাহত রাখার আশ্বাস প্রদান করেন। এসময় তিনি পূনরায় সংসদ সদস্য হবেন বলে আশাবাদ ব্যক্ত করেন ও সবার কাছে দোয়া কামনা করেন।

1Shares

এই বিভাগের আরও খবর