,

সুনামগঞ্জে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে আহত মহিলা ইউপি সদস্য

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের দোয়ারাবাজারে জায়গা সংক্রান্ত বিরোদের জের ধরে সংরক্ষিত আসনের মহিলা ইউপি সদস্য মোছা. রাজিয়া বেগম নামের এক ইউপি সদস্যকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষ।

শনিবার দুপুরে সিলেট এমএজি ওসামানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে মৃত্যুর সঙ্গে লড়ছেন গুরুতর আহত ইউপি সদস্য।

পুলিশ ও এলাকাবাসী জানায়, দোয়ারারবাজার উপজেলার পান্ডারগাও ইউনিয়নের ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্যা আফসর নগর গ্রামের রেজিয়া বেগমের সঙ্গে প্রতিবেশী মোশাহিদ গংদের সঙ্গে বাড়ির জায়গা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। বিকেলে জায়গা মাপজোখের জন্য আমিন ও সার্ভেয়ার এসে জায়গা মাপজোখ শুরু করে। রাজিয়া বেগমের লোকজনের মধ্যে প্রথমে কথা কাটাকাটি হয়। পরে প্রতিপক্ষের লোকজন ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে রাজিয়া বেগমকে।

আশঙ্কাজনক অবস্থায় তাকে সিলেট এমএজি ওসামানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার স্বজনরা জানান আহত রাজিয়া বেগমের এখনও জ্ঞান ফেরেনি। তিনি নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন রয়েছেন।

১নং ওয়ার্ডের ইউপি সদস্য আরফান উদ্দিন বলেন, বসতবাড়ির জায়গা নিয়ে বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে। প্রতিপক্ষরা তাকে নির্মমভাবে কুপিয়ে আহত করেছে।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নাজির আলম বলেন, এ ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। বাকিদের আটকে পুলিশের অভিযান চলছে। থানায় এখনও কেউ মামলা দায়ের করেনি।

এই বিভাগের আরও খবর