,

সাত বছর সাধনার পর দেখা পেলেন সামান্থার

বিনোদন ডেস্ক: প্রিয় তারকার জন্য ভক্তদের উন্মাদনা নতুন কিছু নয়। ভারতের দক্ষিণী সিনেমার তারকাদের নিয়ে নানা সময় নানা কাণ্ড ঘটিয়েছেন ভক্তরা। এবার অভিনেত্রী সামান্থা আক্কিনেনির এক ভক্তের খবর আলোচনায় উঠে এসেছে। কারণ দীর্ঘ সাত বছর সাধনার পর সামান্থার দেখা পেয়েছেন তিনি।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, সামান্থার সঙ্গে সাক্ষাতের সময়ে আবেগাপ্লুত হয়ে পড়েন ওই ভক্ত। প্রিয় অভিনেত্রীর সঙ্গে অনেকটা সময় কাটান তিনি। এ অভিনেত্রীও ওই ভক্তের সঙ্গে চমৎকার ব্যবহার করেন, যা ওই ভক্ত কখনো ভুলতে পারবেন না।

অন্যদিকে ওই ভক্ত সামান্থার সঙ্গে তোলা ছবি তার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। এতে তিনি লিখেন—‘সাত বছর কঠোর পরিশ্রম করার পর দেখা হলো! এই অনুভূতি প্রকাশ করার ভাষা আমার জানা নেই। আপনার হাসি ও কণ্ঠস্বর আমাকে তৃপ্ত করেছে। স্যাম, আপনাকে অনেক ভালোবাসি।’

‘স্যাম জ্যাম’ নামে একটি টক শো সঞ্চালনা করছেন সামান্থা। এটি ডিজিটাল প্ল্যাটফর্ম ‘আহা’-তে প্রচার হয়। বর্তমানে তার ঝুলিতে একাধিক সিনেমার কাজ রয়েছে। ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’ সিনেমায় দেখা যাবে তাকে। এছাড়া অশ্বিন সারাবানান পরিচালিত ‘গেম ওভার’ সিনেমায় অভিনয় করবেন এই অভিনেত্রী।

এই বিভাগের আরও খবর