,

সাতক্ষীরায় ইউপি চেয়ারম্যানের ওপর হামলা, আটক ৩

সাতক্ষীরায় ইউপি চেয়ারম্যানের ওপর হামলা

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার আশাশুনি উপজেলার শ্রীউলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হেনা শাকিলের ওপর হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। শুক্রবার রাত ৮টার দিকে শ্রীউলা ইউনিয়ন পরিষদে এ হামলার ঘটনা ঘটে। এ সময় তিনজনকে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে জনতা।

আবু হেনা শাকিল আশাশুনি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

আটকরা হলেন- শ্রীউলা ইউনিয়নের মাড়িয়ালা গ্রামের আমীর হোসেনের ছেলে শামীমুজ্জামান পলাশ, একই গ্রামের সুরেশ মন্ডলের ছেলে দিপংকর মন্ডল ও থানাঘাটা গ্রামের সইলুদ্দীন সরদারের ছেলে জাহাঙ্গীর হোসেন।

আবু হেনা শাকিল বলেন, সন্ধ্যার পর আমি স্থানীয়দের নিয়ে ইউনিয়ন পরিষদে বৈঠক করছিলেন। এমন সময় ৭-৮টি মোটরসাইকেল নিয়ে সন্ত্রাসীরা ইউনিয়ন পরিষদে আমার ওপর হামলা করে। তারা আমাকে লক্ষ্য করে চাইনিস কুড়াল দিয়ে কোপ মারতে যায়। এ সময় একজন বাধা দিতে গেলে জখম হয়। পরে চারিদিক থেকে এলাকাবাসী ছুটে এসে ইউনিয়ন পরিষদ ঘিরে ফেলে। এ সময় সন্ত্রাসীরা পালানোর চেষ্টা করলে তিনজনকে আটক করে স্থানীয়রা। আটকদের পুলিশে দেয়া হয়েছে। আটকরা সবাই চিহ্নিত মাদকসেবী ও চুরি-ছিনতাই মামলার আসামি বলে তিনি জানান।

এ বিষয়ে আশাশুনি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ বলেন, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এমন ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তিনজনকে চিকিৎসা দেয়া হচ্ছে।

এই বিভাগের আরও খবর