,

শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ: শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের ৩৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ।

এছাড়া এ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শুক্রবার বিকাল ৪টায় সংগঠনের মহাসচিব মাহামুদ উস সামাদ চৌধুরী এমপির নেতৃত্বে বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদিতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানানো হয়। পরে বঙ্গবন্ধু ও ১৫ আগষ্ট তাঁর পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এ সময় সংগঠনের সাংগঠনিক সচিব কে এম শহিদুল্লাহ, জেলা কমিটির সভাপতি শিকদার সুমন, সাধারন সম্পাদক শিমুল হাসানসহ নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। এরপর গোপালগঞ্জ, খুলনা ও নড়াইল জেলা কমিটির পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়।

পরে উপজেলা পরিষদ মাঠে আলোচনা সভা ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা ও ক্রীড়া উপকরণ বিতরণ করা হয়।
আলোচনা সভার উদ্বোধন করেন সংগঠনের সাংগঠনিক সচিব কে এম শহিদুল্লাহ।
আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন মহাসচিব মাহামুদ উস সামাদ চৌধুরী এমপি।

জেলা কমিটির সভাপতি শিকদার সুমনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান সোলাইমান বিশ্বাস, আয়োজক সংগঠনের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান পলাশ, দপ্তর সম্পাদক আসাদুল হক, জেলার সাধারন সম্পাদক শিমুল হাসান বক্তব্য রাখেন।

পরে মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন এবং ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়। এছাড়া অতিথিবৃন্দের হাতে ক্রেস্ট তুলে দেয়া হয়।

এই বিভাগের আরও খবর