,

লোহাগড়ায় বেড়েই চলেছে আক্রান্তের সংখ্যা, আরও দুইজন শনাক্ত

লাবন্য রহমান, নড়াইল: নড়াইলের লোহাগড়ায় আরও ২ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সের এক নার্সের স্বামী ও লোহাগড়া পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর। এ নিয়ে উপজেলায় তিনজন ডাক্তারসহ মোট ৯ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

রোববার (২৬ এপ্রিল) লোহাগড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার শরীফ সাহাবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে পাঠানো নমুনার মধ্যে গত ২২ এপ্রিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের তিনজন চিকিৎসক, একজন উপসহকারী চিকিৎসক, একজন টিকাদান কর্মী ও গত ২৫ এপ্রিল একজন ডেন্টাল টেকনোলজিস্টের করোনাভাইরাসের নমুনা পজেটিভ রিপোর্ট আসে।’

এরপর রোববার (২৬ এপ্রিল) নার্সের স্বামী ও লোহাগড়া পৌরসভার সাবেক কাউন্সিলরের দেহেও করোনা সংক্রমণের পজেটিভ পাওয়া গেছে। আক্রান্তরা সবাই হোম কোয়ারেনটাইনে থেকে চিকিৎসা নিচ্ছেন বলেও জানিয়েছেন ওই কর্মকর্তা।

এ পর্যন্ত স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনসহ উপজেলায় মোট ৯ জনের করোনা শনাক্ত হলো। এরমধ্যে প্রথম করোনা আক্রান্ত সুজন ইতিমধ্যে সুস্থ হয়ে বাড়িতে আছেন।

এই বিভাগের আরও খবর