,

লরিচাপায় প্রাণ গেল ২ মোটরসাইকেল আরোহীর

জেলা প্রতিনিধি, ময়মনসিংহ: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে লরিচাপায় মোটরসাইকেল আরোহী যুবক ও কিশোর নিহত হয়েছে।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) রাতে এ ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের নেওয়া হলে শাকিল ও ঢাকায় নেওয়ার পথে জাকিরুল নিহত হয়।

নিহতরা হলেন উপজেলার বড়হিত ইউনিয়নের পোড়াহাতা গ্রামের নজরুল ইসলামের ছেলে শাকিল মিয়া (২৪) ও জাটিয়া ইউনিয়নের আবুল কাশেমের ছেলে জাকিরুল ইসলাম (১৩)।

স্বজনরা জানান, পৌর বাজারের একটি ইলেক্ট্রনিকসের দোকানে কাজ করতেন জাকিরুল। অন্যদিকে ওই দোকানের মালিকের ছেলে শাকিল আহমেদের সঙ্গে বন্ধুত্ব ছিল শাকিল মিয়ার। তাই দোকানটিতে তার যাওয়া-আসা ছিল।

বৃহস্পতিবার ইফতার শেষে মোটরসাইকেলে করে জাকিরুলকে শর্শী এলাকায় মামাবাড়িতে নিয়ে যাচ্ছিলেন শাকিল। কিন্তু ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের ব্র্যাক অফিস-সংলগ্ন এলাকায় মোটরসাইকেলকে চাপা দেয় একটি লরি। এতে গুরুতর আহত হন তারা।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে রাত ১০টার দিকে শাকিল মিয়া নিহত হয়। জাকিরুলকে ঢাকায় নেওয়ার পথে রাত ১২টার দিকে মারা যান তিনিও।

ঈশ্বরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল কাদির মিয়া জানান, মোটরসাইকেলকে চাপা দেওয়া লরি শনাক্ত করা যায়নি। দুইজনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এই বিভাগের আরও খবর