,

রাজবাড়ীতে স্কুলছাত্রীকে গণধর্ষণ, গ্রেফতার ২

রাজবাড়ি প্রতিনিধি:  রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়নের রামকান্তপুর গ্রামের ৮ম শ্রেণির এক স্কুলছাত্রী গণধর্ষণের শিকার হয়েছে। গণধর্ষণের ভিডিও ধারণ করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে পরবর্তীকালে তাকে ব্ল্যাকমেইলিংয়েরও চেষ্টা করা হয়েছে।

এ ঘটনায় ওই স্কুলছাত্রীর পিতা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন এবং পর্নোগ্রাফী আইনের সংশ্লিষ্ট ধারায় রাজবাড়ী থানায় মামলা দায়ের করেন। পুলিশ অভিযুক্তদের মধ্যে ২ জনকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হল- রামকান্তপুর গ্রামের করম আলী ফকিরের ছেলে আল আমিন ফকির (১৮) ও একই গ্রামের বাচ্চু মিয়ার ছেলে বিপুল মিয়া (১৮)।

রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, গত ৭ জুন সন্ধ্যায় ওই স্কুলছাত্রীকে ফুঁসলিয়ে বাড়ি থেকে ডেকে পার্শ্ববর্তী একটি বাগানে নিয়ে যায়। সেখানে ৮ যু্বক মিলে তাকে ধর্ষণ করে এবং মোবাইল ফোনে গণধর্ষণের দৃশ্য ভিডিও করে রাখে।

পরবর্তীকালে ওই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে তাকে আবারও গণধর্ষণের চেষ্টা করে। এ অভিযোগে ওই স্কুলছাত্রীর পিতা বাদী হয়ে গত বৃহস্পতিবার রাতে থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে শুক্রবার রাতে রাজবাড়ী সদর উপজেলার গোয়ালন্দ মোড় এলাকা থেকে ২ জনকে গ্রেফতার করে। শনিবার তাদের আদালতে সোপর্দ করা হয়। ওই ছাত্রীকে গণধর্ষণের সময় ধারণ করা ভিডিও উদ্ধার এবং বাকি ৬ আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এই বিভাগের আরও খবর