,

মিথ্যা সংবাদের প্রতিবাদে ‘ইউপি চেয়ারম্যানের সংবাদ’ সম্মেলন

জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ: উদ্দেশ্য প্রণোদিত সংবাদ প্রকাশ করায় সংবাদ সম্মেলন করেছেন গোপালগঞ্জ সদর উপজেলার গোবরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুর রহমান চৌধুরী টুটুল।

শুক্রবার বেলা ১১টায় গোবরা ইউনিয়ন পরিষদ সংলগ্ন পাঠাগারে এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, গত ২৬ আগষ্ট ‘দৈনিক শিরীণ’ নামে একটি পত্রিকায় আমাকে নিয়ে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ করেছেন। সংবাদটিতে লিখেছেন- আমি নাকি অভিনব কায়দায় ইডিসিএল, বশেমুরবিপ্রবি ও সরকারি পরিসংখ্যান অফিসে ডাটা এন্ট্রি অফিসার পদে নিয়োগের কথা বলে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছি। সেই টাকা দিয়ে আলিশান বাড়ি, বিশ্ববিদ্যালয়ের সামনে কোটি টাকার জমি এবং মেয়েকে ইউরোপ মহাদেশে (!) লেখাপড়া করাচ্ছি।
আগামী নির্বাচনকে সামনে রেখে বিরোধী পক্ষ উদ্দেশ্য প্রণোদিতভাবে এ সংবাদ প্রকাশ করিয়েছে বলে অভিযোগ করেন তিনি।

তিনি বলেন, চাকুরী দেয়ার কথা বলে টাকা নিয়েছি বলে সংবাদটিতে যাদের বরাত দিয়েছেন। তারা কেউই আমার বিরুদ্ধে এমন অভিযোগ আনেননি। বক্তব্য দেননি এমন লোকের বক্তব্যও সংবাদটিতে প্রকাশ পেয়েছে। তাছাড়া সংবাদটিতে আমাকে অভিযুক্ত করা হলেও আমার কোন বক্তব্য নেয়া হয়নি।

সংবাদ সম্মেলনে উপস্থিত নান্টু বিশ্বাস বলেন, আমার সাথে কোন সাংবাদিকই এ ব্যাপারে কথা বলেনি। অথচ সংবাদে আমার বক্তব্য দিয়েছে। তবে সংবাদ প্রকাশের পর এমরান চৌধুরী সুমন নামের একজনকে পাঠিয়ে আমার নিকট থেকে সাদা কাগজে স্বাক্ষর নেয়।

নিজের সম্পর্কে তিনি বলেন, আমি হিসাব বিজ্ঞানে মাস্টার্স এবং এমবিএ। আমি সিএ কোর্স সমাপ্তাকারী এবং জাতীয় রাজস্ব বোর্ডের সনদ প্রাপ্ত একজন আয়কর আইনজীবী। আমি শেয়ার মার্কেট নিয়ে তিনটি কোর্স সমাপ্ত করেছি এবং কাজী ফিরোজ রশীদ সিকিউরিটিজ এর পল্টন বুথের দ্বায়িত্বে আছি। চেয়রম্যানীকে আমি পেশা হিসেবে নেইনি, এটা আমার নেশা। এখানে থেকে সাধারণ মানুষের সেবা আর অসহায় মানুষের পাশে দাঁড়ানো যায়।

এই বিভাগের আরও খবর