,

ভালুকায় আগুনে পুড়ল দোকান

ফাইল ফটো

ভালুকা প্রতিনিধি, ময়মনসিংহ: বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে একটি মুদির দোকানে থাকা বিভিন্ন মালামাল ও নিত্যপণ্যসহ পুড়ে ছাই হয়ে গেছে। তবে পড়ে যাওয়া মালামালের ক্ষয়ক্ষতি পরিমাণ জানা যায়নি।

ভয়াবহ এ অগ্নিকাণ্ডের খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে ফায়ার সার্ভিসের কর্মীরা আরও প্রায় ২০ লাখ টাকার মালামাল আগুনে পুড়ে যাওয়া থেকে রক্ষা করছেন।

বুধবার (২৭ মে) রাত পৌনে ১১টার দিকে ময়মনসিংহের ভালুকা উপজেলার উথুরা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের খলিলের বাজারের কিসমত আলীর মুদির দোকানে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার রাত পৌনে ১১টার দিকে ভালুকা উপজেলার উথুরা ইউনিয়নের খলিলের বাজারের কিসমত আলীর একটি মুদির দোকানে আগুন লাগে। বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে কিসমত আলীর ওই দোকানে থাকা বিভিন্ন মালামাল ও নিত্যপণ্যসহ আগুনের পুড়ে যায়। পরে খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

ঘটনার সত্যতা স্বীকার করে ভালুকা ফায়ার সার্ভিসের সিনিয়র অফিসার আল মামুন দৈনিক অধিকারকে জানান, কিসমত আলীর নামের এক ব্যবসায়ীর মুদির দোকানে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। পরে আমরা ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট নিয়ে প্রায় এক ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছি। তবে ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি। তদন্ত সাপেক্ষে জানা যাবে বলে জানিয়েছেন।

এই বিভাগের আরও খবর