,

বীর মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দিয়েছে আ.লীগ সরকার

জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মুহাম্মদ ফারুক খান, এমপি বলেছেন, মুক্তিযোদ্ধাদের আত্মত্যাগের মধ্য দিয়ে আজ আমরা বাঙালি, আজ আমরা বাংলাদেশি হিসেবে বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়াতে পেরেছি। সেই বীর মুক্তিযোদ্ধাদের ভাতা ১২ হাজার টাকা থেকে বাড়িয়ে ২০ হাজার টাকা করেছেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

আগামী ৫ বছরের মধ্যে মুক্তিযোদ্ধাদের সম্মানি ভাতা আরও বাড়ানো হবে। আপনারা প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) সকালে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মুকসুদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জোবায়ের রহমান রাশেদের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে মুকসুদপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কাবির মিয়া, মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)১ আবু বকর মিয়া, মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রবিউল আলম শিকদার, মুকসুদপুর পৌরসভার মেয়র এ্যাড আতিকুর রহমান মিয়া, উপজেলা প্রোকৌশলী সচিন কুমার দত্ত প্রমুখ বক্তব্য দেন।

অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ এবং অঙ্গ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

২ কোটি ৪০ লাখ টাকা ব্যয়ে নির্মিত সম্প্রসারিত উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে রয়েছে আধুনিক কনফারেন্স রুম, কমিউনিটি সেন্টার ও বীর মুক্তিযোদ্ধাদের দাপ্তরিক কার্যক্রমের জন্য অফিস রুম।

মুহাম্মদ ফারুক খান দিনব্যাপী মুকসুদপুর উপজেলার বিভিন্ন উন্নয়ন কার্যক্রম পরিদর্শন ও বিভিন্ন ভবন, সড়ক এবং ব্রিজ উদ্বোধন করেন।

এই বিভাগের আরও খবর