,

বিয়েতে রাজি না হওয়ায় প্রেমিকার ধর্ষণ মামলা

জেলা প্রতিনিধি, নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জে বিয়েতে রাজি না হওয়ায় প্রেমিকার ধর্ষণ মামলায় দেলোয়ার হোসেন (২৬) নামে এক যুবক গ্রেপ্তার হয়েছেন।

শুক্রবার (২ জুলাই) দুপুরে উপজেলার চৌরাস্তা থেকে তাকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান সিকদার বলেন, গত ২৪ জুন জরুরি সেবা ৯৯৯ থেকে ফোন পেয়ে দেলোয়ারকে তার প্রেমিকার বাড়ির সামনে থেকে আটক করা হয়। পরে উভয়পক্ষের লোকজন বিষয়টি সামাজিকভাবে সমাধানের কথা বলে তাকে ছাড়িয়ে নিয়ে যায়। এক সপ্তাহ পরে আবার একই নারী দেলোয়ারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করলে ওই মামলায় তাকে শুক্রবার গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে।

জানা গেছে, উপজেলার হাজীপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মুগামিয়া বাড়ির দেলোয়ার হোসেন (২৬) তার এক আত্মীয়ের তালাক দেয়া স্ত্রীর (২২) সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান। এক সন্তানের জননী ওই নারী গত কিছুদিন থেকে দেলোয়ারকে বিয়ে জন্য চাপ দিচ্ছিলেন।

কিন্তু বিয়েতে রাজি না হওয়ায় গত ২৪ জুন ৯৯৯-এ ফোন করে পুলিশ ডেকে দেলোয়ারকে আটক করান তিনি। এরপর আবার বিয়ের আশ্বাসে তাকে ছাড়িয়েও নেন। কিন্তু শেষ পর্যন্ত দেলোয়ার বিয়েতে রাজি না হওয়ায় বৃহস্পতিবার (১ জুলাই) ওই নারী তার বিরুদ্ধে থানায় ধর্ষণের অভিযোগ করেন।

এই বিভাগের আরও খবর