,

বাকেরগঞ্জে খেয়া পারাপার করায় জরিমানা

বরিশাল: বাকেরগঞ্জ উপজেলা প্রশাসনের নিয়মিত কর্মসূচির অংশ হিসাবে বৃহস্পতিবার বিকালে উপজেলার বাসস্ট্যান্ড, সদর রোড, গারুরিয়া বাজার, গণি মার্কেট, পিয়ারপুর বাজার, কৃষ্ণকাঠি বাজার এবং গোমা বাজার এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

খেয়া চলাচল জেলা প্রশাসন বরিশাল কর্তৃক বন্ধ করা হলেও সরকারি নিষেধ অমান্য করে যাত্রী পারাপার করায় দন্ডবিধি ১৮৬০ এর ২৬৯ ধারা মোতাবেক এক টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। অভিযান পরিচালনা করেন মোঃ তরিকুল ইসলাম সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট, বাকেরগঞ্জ। অভিযানকালে সবাইকে যৌক্তিক কারণ ছাড়া বাসার বাইরে আসতে বারণ করা হয় এবং নির্দেশ অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে সতর্ক করা  হয়।

এছাড়া তিনি পৌরসভার সিনেমা হল চৌরাস্তা এবং পৌরসভার সম্মুখে ও এম এস এর চাল বিক্রয় কার্যক্রম তদারকি করে উপস্থিত ক্রেতা সাধারণদের নিরাপদ দূরত্ব মেনে চাল ক্রয়ের পরামর্শ প্রদান করেন। অভিযানকালে আইনশৃংখলা রক্ষায় সহযোগিতা করেন বাকেরগঞ্জ থানার পুলিশ সদস্যরা।

অভিযান শেষে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বলেন , জেলা প্রশাসক,বরিশাল এস, এম, অজিয়র রহমান এর  নির্দেশনায় এবং উপজেলা নির্বাহী অফিসার বাকেরগঞ্জ মাধবী রায় এর সার্বিক সহযোগিতায় করোনা ভাইরাসের সংক্রমন থেকে বাকেরগঞ্জের সাধারণ মানুষকে রক্ষায় এ অভিযান অব্যাহত থাকবে।

তিনি সবাইকে অতি উৎসাহিত হয়ে রাস্তা ব্লক না করে, এলোমেলোভাবে ঘোরাঘুরি না করে  ঘরে নিরাপদে অবস্থান করতে অনুরোধ করেন।

এই বিভাগের আরও খবর