,

বাংলাদেশ সফরের আগে সুরক্ষা বলয়ে শ্রীলঙ্কা ক্রিকেট দল

খেলার খবর ডেস্ক: তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে আগামী ১৬ মে বাংলাদেশে আসবে শ্রীলঙ্কা জাতীয় ক্রিকেট দল। এই সফরের জন্য ইতোমধ্যে জৈব সুরক্ষা বলয়ে ঢুকে পড়েছে লঙ্কানরা। ১৮ সদস্যের ঘোষিত স্কোয়াডের সঙ্গে সব কোচ ও কর্মকর্তারাও সুরক্ষে বলয়ে যোগ দিয়েছেন।

শ্রীলঙ্কার একটি গণমাধ্যম জানিয়েছে, জৈব সুরক্ষা বলয়ে প্রবেশের আগে গত রোববার করোনাভাইরাস পরীক্ষা করা হয় বাংলাদেশ সফরে জন্য ঘোষিত স্কোয়াডের সদস্যদের। যেখানে সবার নমুনা পরীক্ষার ফলাফল নেগেটিভ আসে। প্রাথমিক স্কোয়াডের দুই নতুন মুখ করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় মূল স্কোয়াডে সুযোগ পাবেন না বলে লঙ্কান বোর্ড থেকে জানানো হয়েছে।

নেগেটিভ হয়ে যারা সুরক্ষা বলয়ে প্রবেশ করেছেন তাদের নিয়ে আজ (মঙ্গলবার) থেকে অনুশীলন পর্ব শুরু করেছে শ্রীলঙ্কা ক্রিকেট দল। দেশে অনুশীলন পর্ব শেষ করে আগামী ১৬ মে বাংলাদেশে পা রাখবে তারা। এরপর তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ মাঠে গড়াবে আগামী ২৩ মে। সিরিজের বাকি দুই ম্যাচ ২৫ ও ২৮ মে মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

আগামী ১৬ মে বাংলাদেশে এসে সেদিন সহ সর্বমোট ৩ দিন রুম কোয়ারেন্টাইন করবে সফরকারীরা। এর মধ্যে দুবার করোনাভাইরাস পরীক্ষায় নেগেটিভ ফল পেলে ১৯ মে থেকে অনুশীলনের সুযোগ মিলবে লঙ্কানদের।

এই বিভাগের আরও খবর