,

বঙ্গবন্ধুর সমাধিতে স্বাধীনতা বিসিএস সাধারণ শিক্ষা সংসদের কেন্দ্রীয় কমিটির শ্রদ্ধা

কে.এম. সাইফুর রহমান; গোপালগঞ্জ: গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে শ্রদ্ধা জানিয়েছে স্বাধীনতা বিসিএস সাধারণ শিক্ষা সংসদের নব গঠিত কেন্দ্রীয় কমিটি।

শুক্রবার বিকেলে ৭১ সদস্য বিশিষ্ট এ কমিটির নেতৃবৃন্দ টুঙ্গিপাড়ায় পৌঁছে সম্মিলিতভাবে বঙ্গবন্ধুর সমাধিসৌধের বেদিতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

শ্রদ্ধা নিবেদনের পর ফাতেহা ও দুরুদ পাঠ শেষে ১৯৭১ সালের মহান স্বাধীনতা যুদ্ধে সকল শহীদের আত্মার, ১৯৭৫ সালের ১৫ আগষ্ট স্বপরিবারে নিহত বঙ্গবন্ধুর বিদেহী আত্মার মাগফিরাত, বঙ্গবন্ধুর দুই কন্যা শেখ হাসিনা এবং শেখ রেহানার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে এবং দেশ ও জাতির কল্যানে বিশেষ দোয়া ও মোনাজাতে সকলে অংশ নেন।

এসময়ে বিসিএস সাধারণ শিক্ষা সংসদ এর আহবায়ক মোঃ নাসিরুদ্দিন, যুগ্ম-আহবায়ক বিপুল চন্দ্র সরকার, প্রফেসর জিয়াউল হক, কে.এম. কওছার আলী, প্রফেসর এস.এম. আমিরুল ইসলাম পলাশ, প্রফেসর ড. মাহাবুব সরফরাজ, মোঃ কাউয়ুম উদ্দীন আহমেদ, মোসলেহ উদ্দীন, সদস্য সচিব সৈয়দ জাফর আলী সহ সংসদের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. মতিয়ার রহমান, উপাধ্যক্ষ মেজর (বিএনসিসিও) সরদার নুরুল ইসলাম, সহযোগী অধ্যাপক মোঃ শাহ আলম, জেলা শিক্ষা কর্মকর্তা মো. আকরাম শেখ, স্বর্ণকলি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মাহে আলম প্রমুখ।

শ্রদ্ধা নিবেদন ও মোনাজাতের পরে গোপালগঞ্জের সরকারি বঙ্গবন্ধু কলেজের শিক্ষক মিলনায়তনে কলেজ অধ্যক্ষ প্রফেসর মতিয়ার রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় আয়োজন করা হয়। এতে স্থানীয় কয়েকটি সরকারি কলেজের শিক্ষকদের সাথে মতবিনিময় করে স্বাধীনতা বিসিএস সাধারণ শিক্ষা সংসদ।

এই বিভাগের আরও খবর