,

বগুড়ায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ৬

বগুড়া প্রতিনিধি: বগুড়ার শেরপুরে যাত্রীবাহী বাস ও পাথর বোঝাই ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষে উভয় গাড়ির চালকসহ ৬ জন নিহত হয়েছেন।

এ ঘটনায় আরও অন্তত ১৫ জন যাত্রী আহত হয়েছেন।

আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রবিবার (২১ফেব্রুয়ারি) সকাল ছয়টার দিকে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের পৌর শহরের কলেজরোড নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

তবে হতাহতদের তাৎক্ষণিক পরিচয় মেলেনি।

এদিকে দুর্ঘটনাকবলিত বাস-ট্রাক মহাসড়কের মধ্যে উল্টে পড়ে থাকার কারণে যানচলাচল বন্ধ রয়েছে। ফলে মহাসড়কের উভয় পাশে তীব্র যানজটের সৃষ্টি হয়।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ফায়ার সার্ভিস ও পুলিশের যৌথ উদ্ধার অভিযান চলছিল।

শেরপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার রতন হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা বগুড়াগামী এসআর ট্রাভেলস পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো ব-১৪-৬০৯৯) উক্ত স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা পাথরবোঝাই ট্রাকের (ঢাকা মেট্রো ট-১৩-০০৫৩) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাসের চালক-হেলপার ও ট্রাকের চালকসহ মোট ছয়জন নিহত হন। সেই সঙ্গে আহত হন আরও অন্তত ১৫ জন যাত্রী। তাদেরকে প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। কিন্তু অবস্থার অবনতি ঘটলে তাৎক্ষনিক বগুড়ায় শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়।তবে হতাহতদের তাৎক্ষণিক নাম-পরিচয় জানা যায়নি।

নিহতদের লাশ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক (বগুড়া ও রাজশাহী) আবদুল হামিদের মাধ্যমে হাইওয়ে পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

অন্যদিকে, ফায়ার সার্ভিস ও পুলিশের যৌথ তৎপরতায় যানচলাচল এখন স্বাভাবিক রয়েছে বলে জানান এই স্টেশন কর্মকর্তা।

এই বিভাগের আরও খবর