,

প্রবাসীর স্ত্রীর অশ্লীল ছবি ফেসবুকে, আটক গৃহশিক্ষক

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি: মাদারীপুরের কালকিনিতে প্রবাসীর স্ত্রীর অশ্লীল ছবি ফেসবুকে ছড়িয়ে দেয়ার অভিযোগে মো. সাব্বির হোসাইন (২৭) নামে এক গৃহশিক্ষককে আটক করেছে র‌্যাব-৮।

মঙ্গলবার দুপুরে তাকে পৌর এলাকার ভুরঘাটা থেকে আটক করা হয়। সাব্বির হোসাইন পটুয়াখালী জেলা সদরের পশ্চিম আওয়ালিয়াপুর গ্রামের মাওলানা ইমদুল্লাহের ছেলে ও পৌর এলাকার উত্তর রাজদী গ্রামের আবদুল্লাহ নূরানি মাদ্রাসার সহকারী শিক্ষক।

জানা গেছে, অভিযুক্ত সাব্বির হোসাইন পৌর এলাকার এক প্রবাসীর বাড়িতে তার ছেলে-মেয়েকে গৃহশিক্ষক হিসেবে পড়াতেন। দীর্ঘদিন এভাবে প্রবাসীর বাড়িতে তার প্রতিনিয়ত যাওয়া-আসার ফলে উক্ত প্রবাসীর স্ত্রীর সঙ্গে তার অনৈতিক সম্পর্ক গড়ে ওঠে।

সেই সম্পর্কের কিছু অন্তরঙ্গ এবং অশ্লীল ছবি মোবাইল ফোনে বিভিন্ন সময়ে সাব্বির হোসাইন ধারণ করে রাখে। পরবর্তীতে এই ছবি এবং ভিডিও দিয়ে সাব্বির প্রবাসীর স্ত্রীকে ব্ল্যাকমেইল করে চাঁদা দাবি করে। এ চাঁদার দাবীকৃত টাকা না দিতে চাইলে সাব্বির ফেসবুকে প্রবাসীর স্ত্রীর ওই সব অশ্লীল এবং আপত্তিকর ছবি ছড়িয়ে দেয়।

এ ঘটনায় প্রবাসীর স্ত্রীর অভিযোগের ভিত্তিতে সাব্বির হোসাইনকে আটক করে র‌্যাব। এ সময় তার কাছ থেকে মোবাইল ফোন এবং সব ছবি ও ভিডিও উদ্ধার করে। পরে তাকে কালকিনি থানায় হস্তান্তর করা হয়।

কালকিনি থানার ওসি নাসির উদ্দিন মৃধা বলেন, আটক সাব্বিরের বিরুদ্ধে প্রবাসীর স্ত্রী নিজে বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেন।

এই বিভাগের আরও খবর