,

নড়াইলে ‘জেলা আন্ত:স্কুল এ্যাথলেটিক্স’ প্রতিযোগিতার উদ্বোধন

নড়াইল প্রতিনিধি: বাংলাদেশ ওয়ানডে ক্রিকেটের সাবেক সফল অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্তুজার গড়া নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের আয়োজনে প্রথম বারের মতো নড়াইল জেলা আন্ত:স্কুল এ্যাথলেটিক্স প্রতিযোগিতার শুভ উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১০টায় লোহাগড়া শেখ রাসেল মিনি স্টেডিয়ামে (মোল্যার মাঠ) উদ্বোধনী অনুষ্ঠানে সাংবাদিক বিপ্লব রহমানের সঞ্চালনায় ও উপজেলা চেয়ারম্যান আব্দুল হান্নান রুনু শিকদারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন

উপজেলা নির্বাহী কর্মকর্তা রোসলিনা পারভীন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সভাপতি মুন্সি আলাউদ্দিন, সাধারণ সম্পাদক সৈয়দ মশিয়ুর রহমান, পৌর আ’লীগের সভাপতি ও লক্ষীপাশা ইউপি চেয়ারম্যান কাজী বনি আমিন, লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ আশিকুর রহমান, জেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল করিম মুন, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিক, যুগ্ম সাধারণ সম্পাদক এম এম কামরুল আলম সহ প্রমুখ। আলোচনা শেষে অতিথিবৃন্দ জাতীয় পতাকা উত্তোলন করে ও পায়রা উড়িয়ে এ্যাথলেটিক্স প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে লোহাগড়া উপজেলার সকল মাধ্যমিক বিদ্যালয়ের অংশ গ্রহণকারী ছাত্র-ছাত্রীদের মধ্যে বাছাইপর্ব অনুষ্ঠিত হয়। এছাড়া কালিয়া উপজেলার বাছাইপর্ব ২৪ ফেব্রুয়ারী ও নড়াইল সদর আগামী ২৬ ফেব্রুয়ারী অনুষ্ঠিত হবে। তিনটি উপজেলার বাছাই শেষে আগামী ২৭ ফেব্রুয়ারী ফাইনাল প্রতিযোগিতা লোহাগড়া শেখ রাসেল মিনি স্টেডিয়ামে (মোল্যার মাঠ) অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতায় বালকদের জন্য ১৩টি ও বালিকাদের জন্য ১২টি সর্বমোট ২৫টি ইভেন্টে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

এই বিভাগের আরও খবর