,

নায়ক ফারুক এখন সুস্থ আছেন, জানিয়েছেন তার স্ত্রী

ফারুক ও তার স্ত্রীর ফারজানা পাঠান

বিনোদন ডেস্ক: সিঙ্গাপুরে চিকিৎসাধীন দেশের জনপ্রিয় চিত্রনায়ক ও ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুকের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। বর্তমানে তিনি সুস্থ আছেন।

 শনিবার (১৩ মার্চ) রাত সাড়ে ৯ টায় দিকে এই তথ্য নিশ্চিত করে বার্তা পাঠিয়েছেন তার স্ত্রী ফারহানা পাঠান। তিনি বলেন, ‘ফারুক এখন সুস্থ আছে, দোয়া করবেন।’

এর আগে শনিবার (১২ মার্চ) দুপুরে ফারুকের ভাতিজি অভিনয়শিল্পী আসমা পাঠান রুম্পার বরাতে দেশের একাধিক গণমাধ্যম খবর প্রকাশ করে, নিয়মিত চেকআপের জন্য সিঙ্গাপুর গিয়ে শারীরিক অবস্থার অবনতি হয়েছে দেশের কিংবদন্তি এই অভিনেতার। বর্তমানে সিঙ্গাপুরের একটি হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন তিনি।

তবে এই খবরে ভুল তথ্য দেওয়া হয়েছে উল্লেখ করে শনিবার সন্ধ্যায় ফারুকের ছেলে রোশান হোসেন পাঠান জানান, ‘বাবা চেকআপের জন্য ৪ মার্চ সিঙ্গাপুরে গিয়েছেন। রুম্পা আপু গণমাধ্যমকে ভুল তথ্য দিয়েছেন। বাবা হাসপাতালে আছেন তবে আইসিইউতে নেই।’

এর আগেও বেশ কয়েকবার অসুস্থ হয়েছিলেন ঢাকাই সিনেমার কিংবদন্তি এই অভিনেতা। করোনাকালের প্রায় পুরোটা জুড়েই শরীরের নানা জটিলতার মধ্যে কেটেছে তার। করোনায়ও আক্রান্ত হয়েছিলেন এই বর্ষীয়ান অভিনেতা ও প্রযোজক।

১৯৪৮ সালে ঢাকায় জন্মগ্রহণ করেন ফারুক। ১৯৭১ সালে এইচ আকবর পরিচালিত ‘জলছবি’তে অভিনয়ের মাধ্যমে ঢাকাই সিনেমায় তার অভিষেক। এরপর অনেক জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। বর্তমানে ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য হিসেবেও দায়িত্ব পালন করছেন।

এই বিভাগের আরও খবর