,

ট্রেনে কাটা পড়ে পিতা-পুত্র নিহত

কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লার নাঙ্গলকোটে ট্রেনে কাটা পড়ে পিতা-পুত্র নিহত হয়েছেন।

সোমবার (১১ জানুয়ারি) বিকাল সাড়ে ৫টায় নাঙ্গলকোট উপজেলার মক্রমপুর ইউনিয়নের বাননগর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত পিতার নাম মাহবুবুল হক (৫২) এবং তার শিশুপুত্র জিসান (৪)।

এলাকাবাসী জানান, বাননগর উত্তরপাড় এলাকায় রেল লাইনের সঙ্গেই মাহবুবুল হকের বাড়ি। বিকালে তার শিশুপুত্র জিসানকে নিয়ে রেললাইনের পাশে হাঁটতে যান তিনি। এসময় জিসান খেলার ছলে রেললাইনের ওপর চলে যায়। এসময় ঢাকাগামী মহানগর গোধুলী ট্রেন চলে এলে জিসানকে বাঁচানোর জন্য তার বাবা মাহবুবুল হক দৌড়ে গেলেও শেষ রক্ষা হয়নি। একই সঙ্গে ট্রেনের নিচে কাটা পরে মারা যায় পিতা-পুত্র।

মক্রমপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড মেম্বার সোহাগ মিয়া জানান, আমি চিৎকার শুনে রেললাইনের পাশে গিয়ে এই ঘটনা দেখতে পাই। পরে পুলিশকে খবর দেই। এই এলাকায় রেললাইনের ওপর একটি লেভেল ক্রসিং থাকলেও এখানে কোন গেইট নেই। যে কারণে ট্রেন আসা যাওয়ার কোন পূর্বাভাস পাওয়া যায় না। যেহেতু রেললাইনের পাশে বাড়িঘর আছে সেখানকার অনেক মানুষ রেললাইনের পাশে হাঁটাচলা করে। কিছুদিন আগেও এখানে দুর্ঘটনা ঘটে। মাহবুবুল হকের ৬ ছেলে মেয়ের মধ্যে সবচেয়ে ছোট সন্তান জিসান।

লাকসাম রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজিম উদ্দিন জানান, ঘটনাস্থলে পুলিশের টিম গিয়েছে। সেখান থেকে মরদেহ উদ্ধার করে থানা নিয়ে আসা হবে।

এই বিভাগের আরও খবর