,

চাকরির জন্য ডেকে নিয়ে আটকে রেখে ধর্ষণ

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় চাকরি দেওয়ার কথা বলে পোশাক কারখানার এক শ্রমিককে পরিত্যক্ত ঘরে প্রায় সাত ঘণ্টা আটকে রেখে এক নারীকে ধর্ষণের ঘটনা ঘটেছে।

এ ঘটনায় ভুক্তভোগি ওই গৃহবধূ বাদী হয়ে বন্দর থানায় বুধবার (১০ ফেব্রুয়ারি) মামলা করেছেন।

বন্দর থানার পরির্দশক (তদন্ত) তরিকুল ইসলাম জানান, ২৪ বছর বয়সী ওই গৃহবধূ সোনারগাঁ উপজেলায় থাকেন। মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) সকালে তিনি বন্দর উপজেলার মদনপুরে ইপিলিয়ন গার্মেন্টসে চাকরির খোঁজে যান। ওই সময় তাকে চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে মদনপুর এলাকার আলবারাকা হাসপাতালের পেছনে একটি পরিত্যক্ত ঘরে নিয়ে আটকে রাখে অভিযুক্ত অজ্ঞাতনামা ব্যক্তি। সেই ঘরে প্রায় সাত ঘণ্টা আটকে রেখে তাকে ধর্ষণ করে। পরে গৃহবধূকে ভয় দেভিয়ে মদনপুর বাসস্ট্যান্ডে রেখে পালিয়ে যায় অভিযুক্ত ব্যক্তি। এরপর ওই গৃহবধূ তার স্বামীকে মোবাইল ফোনে বিষয়টি জানালে তিনি এসে আহত স্ত্রীকে সেখান থেকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে চিকিৎসা করান। এ ঘটনায় ওই গৃহবধূ থানায় মামলা দায়ের করেন।

এ ব্যাপারে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক সাহা জানান, পোশাক কারখানার নারী শ্রমিককে ধর্ষণের ঘটনায় অজ্ঞাতনামা একজনকে আসামি করে মামলা হয়েছে। ওই গৃহবধূ অভিযুক্ত ব্যক্তির নাম পরিচয় ও ঠিকানা সম্পর্কে কোন তথ্য দিতে পারেনি। তবে পুলিশ আসামিকে শনাক্তসহ দ্রুত গ্রেফতার করার চেষ্টা করছে বলে জানিয়েছে।

এই বিভাগের আরও খবর