,

গোপালগ‌ঞ্জে ট্রাকচাপায় দুই রিকশা আরোহীর মৃত্যু

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জে শহরের মান্দারতলায় ট্রাকচাপায় দুই রিকশা আরোহী নিহত হয়েছে। সোমবার রাত ৯টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ শহরের মান্দারতলায় এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, একটি মাছ বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রিকশার ওপরে পড়লে রিকশা আরোহী দুজন ট্রাকের নিচে চাপা পড়ে। এতে ঘটনাস্থলেই তারা নিহত হয়। ট্রাকটি মাছ বোঝাই করে বাগেরহাটের বটতলা থেকে ঢাকায় যাচ্ছিল।

ঘটনাস্থলে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রিকশাটিকে চাপা দিয়ে রাস্তার ওপর উল্টে পড়ে। এতে রিকশায় থাকা দুই যাত্রী মারাত্মক আহত হয়। এ ঘটনায় ঢাকা-খুলনা মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। ঘটনার পর পর ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা আহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি গোপালগঞ্জ সদর উপজেলার পারকুশলি গ্রামের রিয়াজুল শেখে (১৭)। অপর নিহতের পরিচয় এ রিপোর্ট লেখা পর্যন্ত পাওয়া যায়নি।

গোপালগঞ্জ সদর থানার ওসি মো. মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনা কবলিত ট্রাকটিতে রাস্তা থেকে সরিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করা করা হয়েছে।

এই বিভাগের আরও খবর