,

গোপালগঞ্জে বিপুল পরিমাণ নকল প্রসাধনী জব্দ

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জে একটি ফ্যাক্টরীতে অভিযান চালিয়ে বিপুল পরিমান নকল প্রসাধনী ও পণ্য সামগ্রী জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত।

ফ্যাক্টরী-মালিকের আত্মীয় ও শ্রমিকসহ ৫ জনকে বিভিন্ন মেয়াদে সাজা দিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে। এছাড়া ফ্যাক্টরীটি সিলগালা করে দেয়া হয়েছে।

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ সালাহউদ্দিন দীপু’র নেতৃত্বে গোপালগঞ্জ শহর-সংলগ্ন গোলাবাড়ীয়া এলাকায় জনি এগ্রো কমপ্লেক্স লিঃ এর ফ্যাক্টরীতে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

গোপালগঞ্জের নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ সালাহউদ্দিন দীপু জানান, অভিযান পরিচালনাকালে ওই ফ্যাক্টরী থেকে সাবান ও ডিটারজেন তৈরীর কাঁচামাল, ভেজাল তেল ও লবন সহ বিপুল পরিমান বিভিন্ন প্রকার নকল প্রসাধনী ও পণ্য সামগ্রী জব্দ করা হয়। ফ্যাক্টরী-মালিকের আত্মীয় বাদল (৩১) ও ইমরানকে (২৪) এক বছর এবং ফয়সাল (৩০), শরীয়ত (২১) ও ছিনারুলকে (৩৫) এক মাসের সাজা দিয়ে জেলে পাঠানো হয়েছে।

তাদের বিরুদ্ধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে মামলা হয়েছে। এছাড়া ফ্যাক্টরীটি সিলগালা করে বন্ধ করে দেয়া হয়েছে বলেও জানিয়েছেন ওই ম্যাজিষ্ট্রেট।

এই বিভাগের আরও খবর