,

গোপালগঞ্জে আওয়ামী লীগের আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণা শুরু

গোপালগঞ্জে নির্বাচনী প্রচারণায় নেমেছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা।

গোপালগঞ্জ প্রতিনিধি : একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আনুষ্ঠানিকভাবে প্রচারণায় নেমেছে গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ।

বুধবার (৩১ অক্টোবর) সকালে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খানের নেতৃত্বে জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ সহ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নিয়ে শহরের চৌরঙ্গী থেকে এ প্রচারণা শুরু করেন।

এ সময় নেতৃবৃন্দ আওয়ামী লীগ সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে বিভিন্ন দোকান ও সাধারণ মানুষের কাছে লিফলেট বিতরণ করে নৌকা প্রতীকে ভোট চান।

এই প্রচারণায় জেলা আওয়াম লীগের সহ-সভাপতি সিকদার নুর মোহাম্মদ দুলু, সাংগঠনিক সম্পাদক শফিকুল আলম কাকন, দপ্তর সম্পাদক ইলিয়াস হক, গোপালগঞ্জ পৌরসভার মেয়র ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী লিয়াকত আলী, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মিটু, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আকরামুজ্জামান আকরাম, জেলা যুবলীগের সভাপতি জিএম সাহাবুদ্দিন আযম, জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল হামিদ, সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রনি হোসেন কালু, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নীতিশ রায়সহ দলীয় নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান বলেন, ‘গত ১০ বছরে আওয়ামী লীগ সরকার গোপালগঞ্জে ব্যাপক অবকাঠামোগত উন্নয়নমূলক কাজ করেছে। এখানে বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ, নার্সিং ইনস্টিটিউট, বেতার, চক্ষু হাসপাতাল ও প্রশিক্ষণ ইনস্টিটিউট, মৎস্য ইন্টস্টিটিউট সহ স্কুল-কলেজ-রাস্তাঘাটের বাপক উন্নয়ন করা হয়েছে। তাই আগামী নির্বাচনে শতভাগ ভোগ প্রদান করে গোপালগঞ্জের ৩টি আসন থেকে আওয়ামী লীগের প্রার্থীদের জয়ী করবেন বলে তিনি প্রত্যাশা ব্যক্ত করেন।’

প্রসঙ্গত, বিগত নির্বাচনগুলোতে জেলার তিনটি আসন থেকে আওয়ামী লীগের প্রার্থীরা বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করে আসছে।

এই বিভাগের আরও খবর