,

কুষ্টিয়ায় ভাতিজার হাতে চাচা খুন

জেলা প্রতিনিধি, কুষ্টিয়া: কুষ্টিয়ার দৌলতপুরে তাজিয়া মিছিলের নেতৃত্বকে কেন্দ্র করে কথা কাটাকাটির জেরে ভাতিজার হাতে চাচা খুন হয়েছেন। এ ঘটনায় আরও দুজন আহত হয়েছেন।

বুধবার (২৮ জুলাই) দৌলতপুর উপজেলার ফিলিপনগর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সিরাজনগর গ্রামের রিফুজিপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত রিয়াজ সিরাজনগর গ্রামের রিফুজি পাড়ার আলী খা’র ছেলে। আহত স্বপন নিহত রিয়াজের ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে ফিলিপনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলুল হক কবিরাজ বলেন, বুধবার রাতে তাজিয়া মিছিলের নেতৃত্ব নিয়ে আপন ভাই-ভাতিজার সঙ্গে রিয়াজ ও তার ছেলের তর্ক হয়। এরই জেরে রাত ৮টার দিকে রিয়াজকে কুপিয়ে হত্যা করে ভাতিজা দিরাজ। এ সময় রিয়াজের ছেলে গুরুতর আহত হন।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যায় দিরাজের সঙ্গে রিয়াজের তর্ক-বিতর্ক হয়। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রিয়াজকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আহত স্বপনকে উদ্ধার করে হাসপাতালে পাঠায় স্থানীয়রা। রিয়াজের মরদেহ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন জানান, বিষয়টি আমরা তদন্ত করে দেখছি। এ ব্যাপারে থানায় হত্যা মামলা করার প্রস্তুতি চলছে। অপরাধীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিভাগের আরও খবর