,

কাশিয়ানীতে ছয় বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি: গোপালগঞ্জের কাশিয়ানীতে ছয় বছর বয়সী শিশু শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে।

গত ১৭ অক্টোবর দুপুরে উপজেলার দক্ষিণ ফুকরা গ্রামে এ ঘটনা ঘটেছে।

এ ব্যাপারে শিশুর বাবা জসিম উদ্দিন বাদী হয়ে রুবেল মোল্যা (১৮) নামে এক যুবককে আসামী করে কাশিয়ানী থানায় একটি মামলা দায়ের করেছেন।

রুবেল উপজেলার একই গ্রামের বকু মোল্যার ছেলে।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

শিশুর পরিবার ও মামলার বিবরণে জানা গেছে, শিশুদের বাড়িতে নির্মাণাধীন দুইতলা একটি ভবনে রাজমিস্ত্রীর কাজ চলছিল। রুবেল মোল্যা রাজমিস্ত্রীর সহকারী হিসেবে ওই বাড়িতে কাজ করছিল। এ সময় শিশুটি ভবনের পাশে অবস্থিত টিউবওয়েলে হাত ধোঁয়ার জন্য যায়। রুবেল তাকে খেলা দেখানোর কথা বলে ভবনের একটি কক্ষে নিয়ে পরনে থাকা প্যান্ট খুলে শুয়ে ধর্ষণের চেষ্টা করে। শিশুটি আর্তচিৎকার দিলে পরিবারের লোকজন এগিয়ে এলে রুবেল পালিয়ে যায়। পরে শিশু তার পরিবারের লোকজনের কাছে বিষয়টি বলে দেয়। ঘটনার পর শিশুর বাবা বিষয়টি জেনে শিশুটিকে নিয়ে তাৎক্ষণিক কাশিয়ানী থানায় গিয়ে রুবেলকে আসামী করে একটি মামলা দায়ের করেন।

এদিকে, মামলা তুলে নেয়ার জন্য শিশুর পরিবারকে আসামীদের লোকজন নানাভাবে হুমকি-ধামকি দিচ্ছেন বলে অভিযোগ মামলার বাদী জসিম উদ্দিনের।

মামলার তদন্ত কর্মকর্তা কাশিয়ানী থানার উপ-পরিদর্শক এসআই সজীব কুমার মন্ডল বলেন, ‘আদালতের মাধ্যমে শিশুর জবানবন্দি রেকর্ড করা হয়েছে। আসামী পলাতক থাকায় তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি। গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।’

এই বিভাগের আরও খবর