,

কাশিয়ানীতে অনিয়মের অভিযোগে চার ডিলারের লাইসেন্স বাতিল

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি: অনিয়মের অভিযোগে গোপালগঞ্জের কাশিয়ানীতে খাদ্য বিভাগের চার ডিলারের লাইসেন্সসহ ডিলারশিপ বাতিল করা হয়েছে।

রোববার কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাব্বির আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

লাইসেন্স বাতিল হওয়া ব্যক্তিরা হলেন উপজেলার পুইশুর ইউনিয়নের ডিলার জয়ন্ত মন্ডল, মাহমুদপুর ইউনিয়নের গৌরবিশ্বাস, সিংগা ইউনিয়নের শ্যামল দত্ত ও জুয়েল সরকার।

কাশিয়ানী উপজেলা খাদ্য অফিসের উপ-খাদ্য পরিদর্শক সুব্রত কুমার কুন্ডু জানান, ১০ টাকা মূল্যের খাদ্যবান্ধব কর্মসূচীর ডিলারদের বিরুদ্ধে নামে-বেনামে কার্ড করে চাল আত্মসাৎ, হতদরিদ্রের তালিকায় বিত্তশালীদের নাম, নিজ পরিবারের একাধিক সদস্যের নামে কার্ড ও স্বজনপ্রীতিসহ নানা অনিয়মের অভিযোগ উঠায় উপজেলা নির্বাহী কর্মকর্তা কয়েকজন ডিলারকে নজরদারিতে রেখেছিলেন। এরমধ্যে এই চার ডিলারের ব্যাপারে তদন্ত করে অনিয়মের সত্যতা পাওয়ায় তিনজন ডিলারের লাইসেন্স বাতিল করা হয়। মাহমুদপুর ইউনিয়নের ডিলার গৌর বিশ্বাস নিজেই তদন্তের পূর্বেই তার ডিলারশীপের প্রত্যাহার (পদত্যাগ) চেয়ে আবেদন করেন।

কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাব্বির ডিলারের লাইসেন্স বাতিলের বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘অনিয়ম ও শর্ত ভঙ্গের অপরাধে তাদের চারজনের লাইসেন্সসহ ডিলারশিপ বাতিল করা হয়েছে। তাদেরকে বেশ কিছুদিন ধরে নজরদারিতে রাখা হয়েছিল। অনিয়মের বিষয়টি নিশ্চিত হয়েই তাদের ডিলারশীপ বাতিল করা হয়েছে। এরমধ্যে একজন নিজেই তার ডিলারশীপ প্রত্যাহার করে নিয়েছেন। কার্যক্রম অব্যাহত রাখতে পাশর্^বর্তী ডিলারের মাধ্যমে চাল বিতরণ করা হবে।’

 

 

এই বিভাগের আরও খবর