,

কর্মহীন ঘরে থাকা নিম্ন ও মধ্যবিত্ত পরিবারের পাশে সালোম

বাগেরহাট প্রতিনিধি: কর্মহীন ঘরে থাকা নিম্ন ও মধ্য বিত্ত পরিবারের পাশে সালোম।দশে মিলে করি কাজ,হারি জিতি নাহি লাজ। এমন মনোভাব নিয়ে বাগেরহাটের  মোংলা নিম্ন ও মধ্যবিত্ত পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন করলেন একটি সেচ্ছাসেবী এনজিও সংগঠন।
সমাজের যারা লোক লজ্জার ভয়ে জনপ্রতিনিধি কিংবা অন্যের কাছে সাহায্যের হাত বাড়াতে পারছে না সেই সকল পরিবারকে টার্গেট করে গোপনে তালিকা তৈরী করে তাদের নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরন করলেন তারা।

বাগেরহাটের মোংলা উপজেলার চাদপাই, চিলা মিঠাখালি তিন ইউনিয়নে এ খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। করোনা দূযোর্গ মোকাবেলায় মানব সেবা ও সামজিক দায়বদ্ধতা নিয়ে সালোম নামের একটি বেসরকারী সংগঠন এলাকার এ সকল অনাহারী মানুষদের হাতে খাদ্য সামগ্রী তুলে দিলেন।

উপজেলায় প্রায় ৫ শতাধিক পরিবারের মাঝে বিতরনকৃত খাদ্য সামগ্রী চাল, ডাল, আলু, পিয়াজ, তেল, লবন, সাবান ও ওষুধসহ একটি প্যাকেট মানুষদের হাতে তুলে দিলেন উদ্যোগী এ এনজিও সংগঠনটি।

তিন দিনব্যাপি এ খাদ্য সহায়তার উদ্ভোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ রাহাত মান্নান।

এ সময় উপস্থিত ছিলেন রেভাঃ ফাদার দানিয়েল মন্ডল, রেভাঃ ডিকন জন মানিক বাড়ই, মিঠাখালি ইউপি চেয়ারম্যান মোঃ ইস্রাফিল হাওলাদার, চিলা ইউপি চেয়ারম্যান গাজী আকবার হোসেন, মিঠাখালি প্যানেল চেয়ারম্যান মোঃ আরিফ হোসেন, এনজিও সালোম এর প্রোগ্রাম অফিসার তাপস বাড়াই, হিসাব রক বিলিয়াম বিশ্বাস, মিলটন সরদারসহ সংগঠনের অন্যান্য কর্মকর্তা কর্মচারীরা।

এই বিভাগের আরও খবর