,

করোনায় দাদির পর এবার নাতি আক্রান্ত

শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি: করোনাভাইরাসে দাদির পর এবার নাতি (১০) আক্রান্ত হয়েছে। করোনায় আক্রান্ত ওই শিশু শেরপুরের শ্রীবরদী পৌর শহরের আইডিয়াল প্রিপারেটরী অ্যান্ড হাইস্কুলের দ্বিতীয় শ্রেণীর ছাত্র। সে করোনায় আক্রান্ত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক আয়ার ছেলের ঘরের নাতি।

করোনায় আক্রান্ত দাদিকে জেলা সদর হাসপাতালের আইসোলেশনে চিকিৎসা দেওয়া হচ্ছে। আক্রান্ত আয়া পৌর শহরের সাতানি এলাকার বাসিন্দা। গতকাল বৃহস্পতিবার রাত ১০টার দিকে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আনোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি কালের কণ্ঠকে বলেন, শ্রীবরদী হাসপাতালের এক আয়া গত ৫ এপ্রিল করোনায় আক্রান্তের রিপোর্ট আসে। পরে তাকে জেলা সদর হাসপাতালের আইসোলেশনে ভর্তি করা হয়েছে। সেখানে তার চিকিৎসা চলছে। ইতোমধ্যে তার শারীরিক অবস্থা কিছুটা ভালো হয়েছে। পরে ওই আয়ার সংস্পর্শে আসা আরো ২১ জনের নমুনা পরীক্ষার পাঠানো হয় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবরেটরিতে।

বৃহস্পতিবার রাতে এসব নমুনা রিপোর্ট আসে। এতে ওই আয়ার ছেলের ঘরের নাতির নমুনা পরীক্ষায় কোভিড-১৯ সংক্রমণ ধরা পড়ে। পরে তাকে জেলা সদর হাসপাতালের আইসোলেশনে ভর্তি করা হয়। সেখানে তার চিকিৎসা চলছে।

এদিকে ওই শিশুর সংস্পর্শে আসা আরো কিছু লোকের নমুনা সংগ্রহের প্রস্তুতি চলছে। আক্রান্ত ওই শিশুর আশপাশের এলাকা লকডাউন ঘোষণা করেছেন প্রশাসন।

এই বিভাগের আরও খবর