,

‘কচুরিপানা’ নিয়ে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১

মাদারীপুর প্রতিনিধি: পাট পঁচাতে বর্ষার পানিতে ভেসে আসা কচুরিপানার ভাগ নিয়ে মাদারীপুরের শিবচরে দুই পক্ষের সংঘর্ষে টেঁটাবিদ্ধ হয়ে জাহাঙ্গীর মাতুব্বর নামের এক ব্যক্তি নিহত হয়েছেন।

শুক্রবার সকালে উপজেলার উমেদপুর ইউনিয়নের কাবিলপুর গ্রামে এ ঘটনায় অন্তত ৫ জন আহত হয়েছেন। আহতদের শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পুলিশ এ ঘটনায় ৪ জনকে আটক করেছে।

নিহত জাহাঙ্গীর মাতুব্বর কাবিলপুর গ্রামের কাদির মাতুব্বরের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকালে জেলার শিবচর উপজেলার উমেদপুর ইউনিয়নের কাবিলপুর গ্রামে পাট পঁচানোর জন্য বর্ষার পানিতে ভেসে আসা কচুরিপানা সংগ্রহ নিয়ে কৃষক জাহাঙ্গীর মাতুব্বরের (৫৬) সঙ্গে তার চাচাত ভাই বাচ্চু মাতুব্বরের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে প্রতিপক্ষের ছোঁড়া টেঁটাবিদ্ধ হয়ে জাহাঙ্গীর মাতুব্বরের মৃত্যু হয়।

এসময় নিহতের বাবা কাদির মাতুব্বর (৭০), চায়না (৪০), জামাল (৪৫) ও কামাল (৪০), রাজিয়াসহ (৩৫) অন্তত ৫ জন আহত হয়। আহতদের শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরণ করেছে।

পুলিশ এ ঘটনায় বাচ্চু মাদবর (৪৫), আবু সাইদ (৩৫), আ. রহমান ( ৪০)ও কালাম (৩৫) নামে চারজনকে আটক করে করেছে।

এই বিভাগের আরও খবর