,

ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান বিদ্যুৎ কান্তি বাড়ৈ

মাদারীপুর প্রতিনিধি: আগামি ইউনিয়ন পরিষদের নির্বাচনে মাদারীপুরে কালকিনি উপজেলার ডাসার থানার নবগ্রাম ইউনিয়নের নৌকার মাঝি হতে চায় এডভোকেট বিদ্যুৎ কান্তি বাড়ৈ।

তিনি মাদারীপুর জজ কোর্টের সরকারী আইনজীবী ও বাংলাদেশ আওয়ামী লীগ ডাসার থানা শাখার যুগ্ম আহবায়ক এবং মাদারীপুর জেলা পূজা উদযাপন পরিষদের যুগ্ম সম্পাদক ।

তিনি রাজনীতি করেন স্বচ্ছতার সহিত। তিনি একজন মিষ্টিভাষী সদালাপী লোক। দলীয় প্রগ্রামে সহ সমস্ত রাজনৈক কর্মকান্ড সক্রিয় ভূমিকা রহিয়াছে। বিদ্যুৎ কান্তি বাড়ৈ নবগ্রাম ইউনিয়নের কৃত্তি সন্তান। বিভিন্ন সামাজিক কর্মকান্ডে তার অবদার রহিয়াছে।

গত নির্বাচনে তিনি নবগ্রাম ইউনিয়ন পরিষদের নির্বাচন করার জন্য খুব প্রচনা চালিয়ে ছিলেন কিন্তু নোমিনেশন বোর্ড তাকে নোমিনেশন নাদিলে ও তিনি নৌকার পক্ষে কাজ করেছেন। দলের কর্মকান্ডে র বাহিরে কোন কাজ করেন নি। তিনি নবগ্রাম ইউনিয়নের একজন স্বচ্ছ প্রার্থী হিসেবে ব্যাপক আলোচনায় রহিয়াছেন।

বিদ্যুৎ কান্তি বাড়ৈ এক প্রশ্নের জবাবে বলছেন এবছর ও তিনি দলীয় প্রার্থী হিসেবে নোমিনেশন বোর্ডের নিকট নৌকার প্রাথী হিসেবে নৌকার আবেদন করবেন আশাকরি এবছর নমিনেশন বোর্ড আমাকে নৌকা দিবেন এবং আমি বিপুল ভোটে জয়লাভ করে সাধারন জনগনের পাশে থেকে সেবা করার সুযোগ পাব।

এই বিভাগের আরও খবর