,

কাশিয়ানীতে আনোয়ার হোসেনের পক্ষে ‘ভ্যান-ইজিবাইক’ চালকদের সমাবেশ

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি: গোপালগঞ্জের কাশিয়ানীতে সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান প্রার্থী আনোয়ার হোসেন আনুর পক্ষে ভ্যান, নছিমন ও ইজিবাইক চালকদের সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় কাশিয়ানী রেলষ্টেশনে ভ্যান, নছিমন ও ইজিবাইক চালক সমিতির আয়োজনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে অটোভ্যান, নছিমন ও ইজিবাইক চালক, সামাজিক, রাজনৈতিক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিসহ নানা শ্রেণি-পেশার কয়েক শ’ মানুষ অংশ নেন।

সংগঠনের সভাপতি রিজাউল মোল্যার সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা মহসিন শেখ, ইজিবাইক চালক সমিতির সভাপতি সানোয়ার হোসেন শেখ, ভ্যান চালক সমিতির মিজান মোল্যা, কাশিয়ানী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজামুল আলম মোরাদ প্রমুখ।

এ সময় বক্তারা, আগামী ইউপি নির্বাচনে কাশিয়ানী সদর ইউনিয়নে আনোয়ার হোসেন আনুকে দলীয় প্রতীক নৌকায় মনোনয়ন দেয়ার জন্য জোর দাবি জানান। তারা বলেন, আনোয়ার হোসেন আনু দীর্ঘদিন ধরে দলের জন্য নিরলস কাজ করে যাচ্ছেন। তিনি ওয়ান ইলেভেনের সময় বিএনপি জোট সরকারে আমলে একাধিকবার হামলা-মামলা ও নির্যাতনের শিকার হয়েছেন ও জেল খেটেছেন।

আনোয়ার হোসেন আনু সকলের কাছে দোয়া প্রার্থনা করে বলেন, ‘আমি জোট সরকারের আমলে আওয়ামী লীগের দুর্দিনে-দুঃসময়ে একাধিকবার জেল খেটেছি। আমার নেতৃত্বে সর্বপ্রথম শেখ হাসিনার মুক্তির দাবিতে কাশিয়ানীতে মিছিল বের করি। মাননীয় সংসদ সদস্য কর্ণেল (অব.) মুহাম্মদ ফারুক খানের প্রতি আমার বিশ্বাস ও আস্থা আছে। দল আমাকে মনোনয়ন দিবেন। ইউপি নির্বাচনে আমি দলীয় মনোনয়ন পাবো বলে শতভাগ আশাবাদী।’

এই বিভাগের আরও খবর